নড়াইল জেলার লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে মোঃ আজিজুর বিশ্বাস,(৪০) নামে একজনকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

নিহত আজিজুর ওই গ্রামের মৃত গহের বিশ্বাস এর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় থেকে একই গ্রামের মিটু সরদারের সাথে আজিজুর এর বিরোধ চলে আসছিল এবং আজিজুর বিশ্বাস,মিটু সরদার কে মারধোর ও করেছিলেন।

সেই সূত্র ধরে আজ ২২ জুন বুধবার দুপুর আনুমানিক ২টার দিকে আজিজুর ভ্যানে করে শিয়ারবর হাটে যাওয়ার সময় কাঁঠালতলা গ্রামের সবুর সরদারের বাড়ির সামনে পৌছালে পূর্ব থেকে ওত পেতে থাকা মিটু সরদার,বক্কার,ছিজান,ইব্রাহিম সহ আরো ৫/৬ জন মিলে তাকে ধাওয়া দিলে সে দৌড়ে সবুরের বাড়ির মধ্যে ঢুকলে সেখানে গিয়ে তারা আজিজুর কে নিশংস ভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে শালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাবু মিয়া সাংবাদিকদের বলেন নির্বাচনের সময়ে আজিজ আমার নৌকা প্রতীকের কাজ করেছিলেন সেখান থেকে মিটু সরদারের সাথে ঝামেলা চলে আসছিলো,আজ তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে এই হত্যাকারীদের বিচারের দাবী করছি।

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে এবং ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।